শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর অবদান সবচেয়ে বেশি। তঁার আদর্শ অনুসরণ করলে সমাজের প্রতিটি ক্ষেত্রে শান্তি প্রতিষ্ঠা পাবে। তাই ইসলাম ধর্মের অনুসারী প্রতিটি মানুষের উচিত মহানবীর দেখানো পথে চলা।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুধবার বিকেলে হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

“বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)” শীর্ষক আলোচনা সভাটির আয়োজন করে হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন।

সভায় সাম্প্রতিক পরিস্থিতির প্রসঙ্গে টেনে সংসদ সদস্য আবু জাহির বলেন, ইসলাম শান্তি, সাম্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের ধর্ম। এ ধর্মে উগ্রবাদের স্থান নেই। অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম। কিন্তু ইসলামের নাম ব্যবহার করে কিছু লোক সম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করে। এ পরিস্থিতিগুলোতে অত্যন্ত ধর্য্যের পরিচয় দিতে হবে। দেশের ও জাতির স্বার্থে সরকারের সকল বার্তা মানুষের কাছে পেঁৗছে দিতে হবে। তিনি বলেন, এবার আমরা রাষ্ট্রীয়ভাবে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সঃ) এর সভায় আসলাম। আগামীতে এই অনুষ্ঠান আরও বড় পরিসরে, আরও সমৃদ্ধ হবে ইনশাল্লাহ।

সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম। অনুষ্ঠানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ইসলামী সাংস্কৃতি প্রতিযোগিতায় বিজয়ী ৩০ জন ছাত্রছাত্রীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন হবিগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির সভাপতি মুফতি মোহাম্মদ আব্দুল মজিদ পিরিজপুরী প্রমুখ। এ সময় বিভিন্ন পর্যায়ের আলেম-ওলামাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের মাঠ কর্মকর্তা মোহাম্মদ আব্দুল ওয়াদুদ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন রেলওয়ে স্টেশন জামে মসজিদের শিক্ষক মাওলানা মো. শাহ আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!