শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মাইজভান্ডারী (কঃ) ট্রাস্ট কতৃক বিনামূল্যে সুন্নতে খৎনা ও ঔষধ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

রুবেল, মাধবপুর প্রতিনিধি : আল্লাহর প্রতি অনেক গুলো ইবাদাত এর মধ্যে মানব সেবাও একটি ইবাদাত। শাহেন শাহ হযরত জিয়াউল হক মাইজ ভান্ডারী (কঃ) ট্রাস্ট এর দরিদ্র বিমোচন প্রকল্প (যাকাত) তহবিল থেকে মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের ২৫ জন বাচ্ছাকে বিনামূল্য ঔষধ সহ খৎনা করা হয়।

শনিবার ২৩ অক্টোবর সকালে মাধবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বেজুড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি সভাপতি মোহা. অলিদ মিয়ার সভাপতিত্বে ও হবিগঞ্জ জেলার সাংঘঠনিক সমন্বয়কারী মোহাম্মদ কাজল মিয়ার সঞ্চালনায় দোয়া ও মিলাদের মাধ্যমে অনুষ্টান শুরু করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জগদীশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাক মাসুদ খাঁন, মাধবপুর উপজেলা বাসা পরিচালক মোখলেছুর রহমান সেলিম, মাইজভান্ডারী গাউছিয়া হক মিটির মাধবপুর উপজেলার সভাপতি মোঃ সুহেল মিয়া, ব্রাহ্মণবাড়িয়ার থেকে আগত সদস্যবৃন্ধ, মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একঝাক চিকিৎক সহ এলাকার আরো অনেকে।

তাদের এই কার্যক্রম সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত চলমান ছিল। কমিটির লোকজন বলেন, আমরা ৪০জনের উদ্যেগ নিলে আজকে আমরা ২৫ জনকে সুন্দরভাবে খৎনা করাতে পেরেছি, ধাপে ধাপে বাকি গুলো শেষ করব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!