শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের সহিত পথশিশু কল্যান ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জ-৩ আসনের সাংসদ এডভোকেট মোঃ আবু জাহিরের সহিত পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা প্রদান।

হবিগঞ্জ- লাখাই- শাায়েস্তাগঞ্জের এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহিরের সহিত পথশিশু কল্যাণ ফাউন্ডেশন – হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা প্রদান।

সোমবার (২৫শে অক্টোবর) সন্ধ্যায় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহিরের হবিগঞ্জস্থ বাসভবনে সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, হিন্দু- বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্যপরিষদ লাখাই কমিটির সাধারন সম্পাদক দেবাশীষ আচার্য্য, ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলাদেশ প্রেসক্লাব লাখাই উপজেলার আহবায়ক মহি উদ্দিন রিপন, ফাউন্ডেশনের সভাপতি শাহ নাজিমুল হক, অর্থ সম্পাদক আশীষ দাস, আইসিটি এন্ড মিডিয়া সম্পাদক সাঈদ মোঃ আশরাফুল আলম, সমাজ কল্যান সম্পাদক আজহারুল ইসলাম তামিম এবং ফাউন্ডেশনের অদম্য স্বেচ্ছাসেবীগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!