বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের সুতাংয়ে ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য জশনে জুলুস

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাংয়ে নানা আয়োজনে জশনে জুলুছ পালন করা হয়। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে প্রতি বছরের মতো এবারও শাহজীবাজার সুতাং সুন্নী ঐক্য পরিষদের উদ্যোগে জশনে জুলুস (র‌্যালি) অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) দুপুর ৩ টায় সুরাবই সোনার নগর রাবার মসজিদ মাঠ থেকে জুলুস শুরু হয়ে ঢাকা সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে পুর্ব নোয়াগাও মসজিদ মাঠে এসে শেষ হয়।

পরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় আব্দুল হান্নান তালুকদারের সভাপতিত্বে ও মাওঃ শামীম ওসমান আল কাদরির পরিচালনায় বক্তব্য রাখেন, সৈয়দ জিয়াউর রহমান বিপ্লব, মাওঃ আতাউর রহমান,মাওঃ তরিকুল্লাহ তওহিদ, মাওঃ নুরুল হক খান,মাওঃ আলমগীর হোসাইন, মাওঃ আবু জাহির, মাওঃ মোঃ ইয়াসিন,মোঃ জলফু তালুকদার, মোঃ আব্দুন নবী বাচ্চু, মোঃ সামছুল হক, মোঃ আব্দুল মালেক।

এসময় উপস্থিত ছিলেন,সাংবাদিক সৈয়দ হাবিবুর রহমান ডিউক,মোঃ নাজিম উদ্দীন সুজন, মোঃ লিটন মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়, এতে মোনাজাত করেন মাওঃ সৈয়দ মোজাক্কির হোসেন। পরে উপস্থিত সকলের মাঝে শিরনি বিতরণ করা হয়।

উল্লেখ্য, হিজরি সনের ১২ই রবিউল আউয়াল ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করা হয়। মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর জন্ম ও ওফাত দিবস হিসেবে সারাদেশে যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভির্যের মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!