শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নৌকার মাঝি হলেন যারা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ থেকে : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের সরকারী দল আওয়ামীলীগের চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় প্রার্থী তালিকা চুড়ান্ত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেই প্রার্থী তালিকা চুড়ান্ত করা হয়।

মঙ্গলবার(২৬ অক্টোবর) দুপুরে মনোনয়ন প্রাপ্তদের নাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তরা হলেন, ১নং বড় ভাকৈর(পশ্চিম) ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সমর চন্দ্র দাশ, ২নং বড় ভাকৈর(পূর্ব) ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আক্তার মিয়া (ছুবা), ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও লন্ডন প্রবাসী মোঃ আছাবুর রহমান (জীবন), ৪নং দীঘলবাক ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া, ৫ নং আউশকান্দি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান দিলাওর মিয়া, ৬নং কুর্শি ইউনিয়নে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলী আহমদ মুসা, ৭ নং করগাঁও ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান, ৮নং নবীগঞ্জ ইউনিয়নে যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, ৯নং বাউসা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আবু সিদ্দিক, ১০নং দেবপাড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মোহিত চৌধুরী, ১১নং গজনাইপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সাবের আহমেদ চৌধুরী, ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ও ১৩ নং পানিউমদা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান ইজাজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!