শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে দ্বিতীয় ধাপে ইউনিয়ন নির্বাচনের ভোটগ্রহণ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপে ভোটগ্রহণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এ ভোটগ্রহণ। ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করে ভোট গ্রহন করছে নির্বাচন কমিশন।

এর আগে গতকাল রাতেই কেন্দ্রে কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী ব্যালট। মঙ্গলবারদিবাগত রাত ১২টা থেকে বন্ধ হয়ে গেছে সব ধরণের প্রচার-প্রচারণা।

এদিকে, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ নিয়ে স্থানীয়দের মধ্যে রয়েছে উদ্বেগ-উৎকন্ঠা। তাদের ধারণা, এবারের নির্বাচনে আজমিরীগঞ্জের ৫টি ইউনিয়নের মধ্যে শিবপাশা ও কাকাইলছেও ইউনিয়নে সবচেয়ে বেশি উত্তাপ বিরাজ করছে। প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের আক্রমনাত্মক বক্তব্য শঙ্কা আরো বাড়িয়ে দিয়েছে। তবে শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে সবধরণের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। গতকাল রাতেই কেন্দ্রে কেন্দ্রে মোতায়েন করা হয়েছে আনসার ও পুলিশ। নির্বাচনে ৮১৬ জন আনসার, ৩১৫ জন পুলিশ, ৫ প্লাটুন র‌্যাব ও ৫ প্লাটুন বিজিবি সদস্য দায়িত্ব পালন করবে। এছাড়াও প্রতি ইউনিয়নে ১জন করে মোট ৫জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!