শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দ্বিতীয় দিনের মতো চলছে অবৈধ উচ্ছেদ অভিযান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ নভেম্বর, ২০২১

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জ মাধবপুরে পৌর শহরের ভিতরে সরকারি পুকুর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম দ্বিতীয় দিনের মতো চলছে। অভিযানের প্রথম দিন শুক্রবার অনেক গুলো ভবন অবৈধ অংশ ভাংগা হলেও আরো অনেক ভবন অবৈধ অংশ রয়ে গেছে।

এদিন অধিকাংশ স্থাপনা ভাংগা শুরু করা হয় । আজ দ্বিতীয় দিনে নতুন করে উচ্ছেদ অভিযানের পাশাপাশি ভাঙা স্থাপনার মালামাল সরিয়ে নেওয়ার কাজ চলছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন ও সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন আহমেদ নিজে উপস্থিত থেকে আজকে শনিবারে দখলমুক্ত অভিযান শুরু করেন। জেলা প্রসাশনের নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন উদ্যোগে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়। ১টি বুলডোজার ও প্রশাসনের নিযুক্ত শ্রমীক দিয়ে একযোগে অবৈধ স্থাপনা ভাঙা হচ্ছে।

বাজারে ভিতরে পুকুর পাড়ে অবৈধ স্থাপনা সরাতে প্রায় অর্ধমাস সময় দিয়েছিল উপজেলা প্রশাসন। গতকাল পূর্ব ঘোষণা অনুযায়ী অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করে। জেলা প্রসাশন সূত্রে জানা যায় জানা যায় অবৈধ দখলদার থেকে উদ্ধারকৃত জমির মূল্য আনুমানিক প্রায় ২০ লক্ষ টাকা।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন জানান মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় বরাদ্দকৃত অর্থের মাধবপুর উপজেলা বাসীর জন্য একটি দৃষ্টিনন্দন পার্ক করতে যাচ্ছে উপজেলা প্রশাসন এবং জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা এই উচ্ছেদ অভিযান চলছে, তিনি আরো বলেন পৌর শহরের শৃঙ্খলা ফেরাতে ও পরিকল্পিত দৃষ্টিনন্দন পার্ক বাস্তবায়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য এই অবৈধ স্থাপনা উচ্ছেদ পর এখানে একটি দৃষ্টিনন্দন পার্ক করা হচ্ছে উপজেলা প্রশাসনের উদ্যোগে অলরেডি টেন্ডার আহ্বান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!