বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসী নেটওয়ার্ক গঠন সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ নভেম্বর, ২০২১

বাহার উদ্দিন, লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অবহিতকরন কমিটি গঠন সভা অনুষ্টিত।

রবিবার (২১শে নভেম্বর) দুপুরবেলা ওয়েভ ফাউন্ডেশন এর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন প্রকল্পের প্রকল্প অবহিতকরন ও উপজেলা এডভোকেসী নেটওয়ার্ক গঠন সভা অনুষ্টিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার এর সভাপতিত্বে ও প্রকল্পের প্রোগ্রাম অফিসার নাজমূল হোসেন এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম। শুরুতে প্রকল্পের কার্যক্রম ও পরিচিতি তুলে ধরেন প্রোগ্রাম অফিসার মোঃ নাজমূল হোসেন ও ডিভিশনাল এসিট্যান্ট ফ্যাসিলিটেটর সাইফুর রহমান চৌধুরী।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষা অফিসার মজনুর রহমান, মৎস্য অফিসার ইদ্রিস তালুকদার, যুব উন্নয়ন অফিসার মোহাম্মদ শাহজাহান, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন,মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন কুমার দে।

প্রশ্নোত্তর পর্বে আলোচনায় অংশ নেন প্রেসক্লাব সাধারন সম্পাদক আশীষ দাস গুপ্ত, অনলাইন প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান ইমরান, লাখাই রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, ডাঃ ছায়েদুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রানেশ গোস্বামী, নেছার আহমেদ, ট্রান্স জেন্ডার সুরমা বেগম, সম্পদ রায় প্রমুখ।
সভায় লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন কে চেয়ারপার্সন, সুরমা বেগম ও আশীষ দাস গুপ্তকে ভাইস চেয়ারপার্সন এবং পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রানেশ গোস্বামী কে সাধা রন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!