শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন,সাধারণ সম্পাদক পদে রহমত তালুকদার এগিয়ে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ নভেম্বর, ২০২১

চুনারুঘাট প্রতিনিধিঃ কাল ২৩ নভেম্বর মঙ্গলবার চুনারুঘাট উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলন ঘিরে চুনারুঘাট পৌর শহরে ব্যানার ও পোস্টারে সাজসাজ রব।নেতা কর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে।বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়া কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম এমপি,যুগ্ন সাধারণ সম্পাদক শামিমা শাহরিয়ার এমপি , সাংগঠনিক সম্পাদক( সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা) কৃষিবিদ হাবিবুর রহমান মোল্লা সহ জেলা পর্য্যায়ের সকল নেতারা উপস্থিত থাকবেন।

কৃষকলীগের বর্তমান সভাপতি মুজিবুর রহমান ও বর্তমান সেক্রেটারি মীর জামাল দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।তবে অধিকাংশ নেতা কর্মীরা জানান তৃণমুল থেকে রাজনীতি করে আসা রহমত তালুকদার সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় সম্মেলনের হিসাব পাল্টে গেছে।প্রকৃত কৃষক-কৃষানিদের নিয়ে পুরো উপজেলায় ছড়িয়ে আছে রহমত তালুকদারের জনমত।সে কারণে রহমত তালুকদার সাধারণ সম্পাদক হওয়ার সম্ভবনা বেশি।সকলের একই কথা রহমত তালুকদার হবে নেতা।

পৌরসভার ৮নং ওয়ার্ডের খুরশেদ আলীর ছেলে রহমত আলী তালুকদার ছাত্র জীবন থেকেই আওয়ামীলিগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত আছেন।আসন্ন চুনারুঘাট উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাঃসম্পদাক পদপ্রার্থী রহমত আলী তালুকদার এতদিন বাংলাদেশ কৃষকলীগ চুনারুঘাট পৌর শাখার সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করছিলেন।২০০১ সালে ছাত্রলীগের সাথে সংযুক্ত ছিলেন।২০১২সালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৮নং ওর্য়াডের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এছাড়া রাজনৈতিক জীবনে অনেক মামলা ও কারাভোগের স্বীকার হয়েছে রহমত আলী তালুকদার ।২০০৬ সালে বিএনপি সরকারের আমলে জামায়াত শিবিরের ষড়যন্ত্রে মামলায় কারাভোগ করতে হয়েছে।

রাজনিতীর পাশাপাশি কিছু সামাজিক সংগঠনেও কাজ করে আসছেন তিনি।,চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ:প্রচার সম্পাদক।চুনারুঘাট বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ:সভাপতি এবং “হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি।এছাড়া চুনারুঘাট বাজারের মের্সাস মামুন ট্রেডার্সের সত্বাধীকারী।পারিবারিক সূত্রে জানা যায় রহমত আলী তালুকদারের পিতা খুরশেদ তালুকদার আওয়ামীলীগের রাজনীতি সাথে জরিত চিলেন,বড় ভাই নূর আলী তালুকদার বর্তমানে যুবলীগ নেতা। রহমত তালুকদার পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শে ও আওয়ামীলিগের রাজনীতিতে বিশ্বাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!