শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে করোনাকালীন সময়ে কৃষি প্রণোদনার আওতাধীন ১৩৫০ জন উফশী ধান বীজ ও সার কৃষকদের মাঝে বিতরন করা হয়।

বৃহস্পতিবার বার সকালে উপজেলা চত্বরে কৃষি পূর্ণবাসন ও কমিটির উদ্যোগে সার ও বীজ বিতরনী অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন।
আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র হাবিবুর রহমান মানিক,সহকারী কমিশনার( ভুমি) মহিউদ্দিন আহম্মেদ,কৃষি কর্মকর্তা আল মামুন হাসানসহ ইউনিয়নে কর্মরত উপ সহকারী কৃষি কর্মকর্তাগন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, ‘কৃষিবান্ধব সরকার কৃষকদের দুর্দশার কথা চিন্তা করে এই করোনাকালীন সময়ে কৃষি প্রণোদনা বিতরণের নির্দেশনা দিয়েছে কৃষি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের। কৃষিকে আধুনিক ও বাণিজ্যিকভাবে লাভবান করার জন্য সরকার কৃষকদের প্রণোদনার মাধ্যমে উদ্বুদ্ধ করছে। কৃষকদের বিনামূল্যে সার, বীজ দিয়ে সহায়তা করছে। তারই ধারাবাহিকতায় আজ কৃষকদের মধ্যে এ সব উপকরণ বিতরণ করা হলো।’

পরে আন্দিউড়া ইউনিয়নের কৃষকদের মাঝে রবি মৌসুমের ৫ কেজি ধান বীজ,১০ কেজি এমওপি,১০ কেজি ডিএপি সার বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!