শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী পরিবর্তন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নয় নম্বর পুকড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী পরিবর্তন করা হয়েছে। ইউনিয়নটিতে আগে মনোনয়নপ্রাপ্ত মোঃ নানু মিয়ার পরিবর্তে হাফেজ মোঃ শামরুল ইসলামকে চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়া হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত পত্রে রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে।

এজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য রিটার্নিং কর্মকর্তাকে অনুরোধ করা হয়। হাফেজ মোঃ শামরুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি, মাদানীগঞ্জ বাজার জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, ওসমানী স্মৃতি পরিষদের সাবেক সহ-সভাপতি ও দরিদ্র শিশু ক্যান্সার ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক।

দলীয় কাজের পাশাপাশি সামাজিক কার্যক্রমে নিজেকে নিয়োজিত রেখেছেন এবং একজন দক্ষ সংগঠক ও সামাজিক পঞ্চায়েত ব্যক্তিত্ব হিসেবে সুনাম রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!