বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ব্র্যাক ওয়াশ কর্মসূচি অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :,হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য ওয়াটার সাপ্লাই সিস্টেম চালু করেছে ব্র্যাক ওয়াশ কর্মসূচি।

রবিবার (২৮ নবেম্বর)সকাল ১২ টায় অগ্রনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ সাহা’র সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৩নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চৌধুরী শামসুন্নাহার,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমি কর্মকর্তা রাসেল আহমেদ,সাবেক সভাপতি অগ্রনী উচ্চ বিদ্যালয় মরম আলী,স্থানীয় মেম্বার জসীম উদ্দিন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ বিলাল,প্রকল্পের (পি.ও) মোকলেসুর রহমান, (পি.ও) গোলাম রব্বানী।

উপজেলার অগ্রনী উচ্চ বিদ্যালয় সহ উপজেলার ৬ টি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের এই প্রকল্পের আওতায় উক্ত ওয়াশ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। এতে বিদ্যালয়ের ছাত্রছাত্রীগণ নিজেকে সুরক্ষিত ভাবে রাখতে সক্ষম হবে।এ সময় প্রকল্পের নেতৃবৃন্দ জানান,এই বছরের উপজেলার ৬টি বিদ্যালয়ে কর্মসূচি বাস্তবায়ন হলেও আগামী দিনগুলো তে উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্টানে এই কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক অঞ্চন কুমার,মনিরুল ইসলাম,নাসরিন জাহান চকদার,আবুল মোতালিব,কামরুজ্জামান চৌধুরী, সালেহা খানম,নুরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!