মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এইচ.এস.সি, আলিম ও কারিগরি পরীক্ষা শুরু,হবিগঞ্জে পরীক্ষার্থী ১৭ হাজার ৩শত ৭৫ জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক : আজ থেকে সারাদেশে একযোগে শুরু হচ্ছে এইচ.এস.সি, আলিম ও কারিগরি পরীক্ষা। এবার হবিগঞ্জ জেলার ৯টি উপজেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৭ হাজার ৩শত ৭৫ জন। এর মধ্যে এইচ.এস.সিতে ১৪ হাজার ৩৩, কারিগরিতে ২ হাজার ৪শত ৩ এবং আলিমে ৯শত ৩৯। জেলার ৭১ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসব শিক্ষার্থী এ পরীক্ষায়
অংশগ্রহণ করবে।

শিক্ষাপ্রতিষ্ঠান গুলোর মধ্যে রয়েছে ৪৮টি কলেজ, ১৬টি মাদরাসা ও ৭টি টেকনিক্যাল ইন্সটিটিউট।
জানা যায়, জেলায় মোট ২৮টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর মধ্যে এইচ.এস.সি পরীক্ষার কেন্দ্র ১৮, আলিম পরীক্ষার কেন্দ্র ৫ ও কারিগরি পরীক্ষার কেন্দ্র ৫টি।

পরীক্ষার্থীদের মধ্যে হবিগঞ্জ সদর উপজেলায় এইচ.এস.সিতে ২ হাজার ৯শত ৪৩, কারিগরিতে ১ হাজার ৫শত ৯৯ ও আলিমে ২শত ৩৯ জন; লাখাই উপজেলায় এইচ.এস.সিতে ১ হাজার ৮শত ৭০ ও আলিমে ৫০ জন; শায়েস্তাগঞ্জ উপজেলায় এইচ.এস.সিতে ৯শত, কারিগরিতে ৭৫ ও আলিমে ১শত জন; বানিয়াচং উপজেলায় এইচ.এস.সিতে ১ হাজার ৮শত ২ ও আলিমে ৬১ জন; আজমিরীগঞ্জ উপজেলায় শুধু এইচ.এস.সিতে ৫শত ১৭ জন; নবীগঞ্জ উপজেলায় এইচ.এস.সিতে ১ হাজার ৯শত ৬৩, কারিগরিতে ৬৩ ও আলিমে ২শত ৭১ জন; বাহুবল উপজেলায় এইচ.এস.সিতে ১ হাজার ১শত ৮৬ ও আলিমে ৫৫ জন; চুনারুঘাট উপজেলায় এইচ.এস.সিতে ১ হাজার ১শত ৬২, কারিগরিতে ১ শত ৫৬ ও আলিমে ১শত ২৬ জন এবং মাধবপুর উপজেলায় এইচ.এস.সিতে ১ হাজার ৬শত ৯০, কারিগরিতে ৫শত ১০ ও আলিমে ৩৭ জন।

এবার লাখাই, বানিয়াচং, আজমিরীগঞ্জ ও বাহুবল উপজেলা থেকে কারিগরি বিষয়ে এবং আজমিরীগঞ্জ উপজেলা থেকে আলিম পরীক্ষায় অংশ নিচ্ছে না কেউ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!