বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে রাতের আধারে ৩টি মন্দিরে চুরি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের জন্তরী গ্রামে রাতের আধারে ৩ টি মন্দিরের তালা ভেঙে দুর্বৃত্তরা শত বছরের পুরনো পিতলের ৪টি মূর্তিসহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার ( ২ ডিসেম্বর) ভোরে এই চুরির ঘটনাটি ঘটে। শ্রী শ্রী কানাইলাল জিউ আশ্রম মন্দির থেকে শত বছর পুরনো পিতলের ৪টি মূর্তি,১ ভরি স্বর্ণের অলংকার ও ২ ভরি রূপা, শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দির ও শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির থেকে পূজার কাছে ব্যবহৃত কাঁসার বাটি পিতলের ঘন্টা চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্রে জানাযায়, ভোরে আশ্রমের কয়েকজন ভক্ত প্রণাম করতে গেলে মন্দিরের তালা ভাঙা দেখতে পান। পরে বিষয়টি মন্দির পরিচালনার লোকজনকে জানানো হয়। পরে মন্দির পরিচালনার লোকজন মন্দিরে ঢুকে চুরির বিষয়টি নিশ্চিত হন। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্রী শ্রী কানাইলাল জিউ আশ্রম মন্দিরের দায়িত্বরত নিহারেন্দু গোস্বামী ও পরিবারের লোকজন জানান, রাত অনুমানিক ২ টার পরে চোরেরা আশ্রমের দরজার তালা ভেঙ্গে এই চুরি করেছে। তারা শত বছর আগের পিতলের ৪ টি মূর্তি ও প্রতিমার শরীর থেকে ১ ভরি স্বর্ণের অলংকার, ২ ভরি ওজনের রূপাসহ পূজার ব্যবহৃত কাঁসার বাটি পিতলের ঘন্টা চুরি করে নিয়ে গেছে।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ জানান, মন্দিরে চুরির খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করি। এই ঘটনায় জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!