শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ইয়াংটাইগার ক্রিকেট ও কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জে ইয়াংটাইগার অনুর্ধ-১৪ সিলেট বিভাগীয় অঞ্চলের ক্রিকেট ও আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির সুরমা অঞ্চলের খেলা উদ্বোধন হয়েছে। সোমবার সকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে ক্রিকেট এবং জালাল স্টেডিয়ামে কাবাডি টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

অনুর্ধ-১৪ ক্রিকেটের উদ্বোধনী খেলায় জয়লাভ করে মৌলভীবাজার জেলা ১৮৮ রানে স্বাগতিক হবিগঞ্জ জেলাকে পরাজিত করে।

টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৪৫ ওভারে মৌলভীবাজার ৪৫ ওভাওে ৮ উইকেটে ২৫৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে সোলায়মান সানী ৭২ রান সংগ্রগ করে। জবাবে স্বাগতিক হবিগঞ্জ মাত্র ২৩ ওভারে ৬৮ রান করে অলআউট হয়ে যায়। মৌলভীবাজারের শাফিন চৌধুরী ১২ রানে পায় ৫ উইকেট। আজকের খেলায় অংশগ্রহণ করবে সিলেট ও সুনামগঞ্জ জেলা। এই টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্টিত হবে ৭ জানুয়ারী।

হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে আইজিপি কাপ অনুর্ধ ১৯ কাবাডি টুর্ণামেন্টে পুরুষ বিভাগে ৬টি ও মহিলা বিভাগে ৩টি দল অংশ নেয়। এতে পুরুষ এবং মহিলা উভয় বিভাগে ফাইনালে উন্নীত হয় স্বাগতিক হবিগঞ্জ জেলা। পুরুষ বিভাগে মৌলভীবাজার ও মহিলা বিভাগে ফাইনালে উন্নীত হয় ব্রাক্ষণবাড়িয়া জেলা। টুর্ণামেন্টে সিলেট,সুনামগঞ্জ ও ফেনী জেলাদলও অংশ নেয়।

আজ মঙ্গলবার বিকেলে জালাল স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ওইদিনই ফাইনালে উন্নীত ৪ দল আইজিপি কাপ জাতীয় কাবাডির চুড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবে।

ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রিকেট কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিন্টু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম।

কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি। অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

উভয় টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মঈনউদ্দিন তালুকদার সাচ্চু, যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, সদস্য মকসুদুর রহমান উজ্জল, আসাদুজ্জামান, জামাল উদ্দিন তালুকদার খোকন,জসিম উদ্দিন আহমেদ সুজন, শাহ আরেফিন সুমন, মেজবা আহমেদ জামি মিজবা আহমেদ চৌধুরী পুলক, ইব্রাহিম খলিল সোহেল, ,সৈয়দ আহমেদ, হাফিজুল ইসলাম,মশিউর রহমান নাঈম, ফেরদৌস আহমেদ, সাবেক সদস্য আব্দুল মোতালিব মমরাজ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!