মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রশংসিত হল যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির জনকল্যাণমূক কাজ’অভিষেক নতুন কমিটির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার :

ঝাঁকজমকপূর্ন আয়োজন আর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অভিযেক হয়েছে সদুর আমেরিকার নিউইয়র্কের হবিগঞ্জবাসীর প্রাণের সংগঠন ঐতিহ্যবাহী যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি ইনক্ এর। ২০২২-২০২৩ইং এর নবনির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্টান গত ২৬ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় ৭ টায় নিউইয়র্কের জেকসনহাইটসের নবান্ন পার্টি হলে অনুষ্ঠিত হয় ।

হবিগঞ্জ সদর সমিতির বিদায়ী সভাপতি মোঃআব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালামের পরিচালনায় শুরুতেই বাংলাদেশ ও আমেরিকান জাতীয় সংগীত পরিবেশনা করা হলে এতে সবাই অংশগ্রহণ করেন।
শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আজাদ। প্রধান অতিথির বক্তৃতা করেন আমেরিকার মূলধারার রাজনীতিবিদ ডেমোক্রেটিক ডিস্ট্রিক লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী।গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সোসাল ওয়ার্কার আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের সাবেক প্রসিকিউটর ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশিষ্ট লেখিকা ও সাংস্কৃতিক কর্মি রওশন হক লাকি, ব্যারিষ্টার মনির হোসেন, নেবরাস্কা ইউনিভার্সিটিতে পিএইচডি গবেষণারত রাজনী হাসান বহ্নি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ল এসোসিয়েশন আমেরিকার প্রেসিডেন্ট ও জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা এডভোকেট নাসির উদ্দিন, শাহজালাল সরকারি কলেজ মাধবপুর এর সাবেক অধ্যক্ষ মোজাম্মেল হক, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম ও বিশিষ্ট সমাজকর্মী ফজলুর রহমান চৌধুরী, মাধবপুর ফাউন্ডেশনের সভাপতি ও হবিগঞ্জ সদর সমিতির উপদেষ্টা জকি উদ্দিন চৌধুরী, বৃন্দাবন সরকারী কলেজ এলামনাই এসোসিয়েশানের সাবেক সভাপতি ও নিয়ইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এম. উদ্দিন আলমগীর, বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের সাবেক সভাপতি এবং হবিগঞ্জ সদর সমিতির উপদেষ্টা ইব্রাহীম বার ভূঁইয়া রিজু, বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ চৌধুরী কুটি, বিশিষ্ট সমাজকর্মী ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহেদ, বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ।

সকল অতিথিগণ তাদের বক্তব্যে যুক্তরাষ্ট্র হবিগন্জ সদর সমিতির বিভিন্ন জনকল্যাণমূলক কাজের ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতের করণীয় আলোকপাত করেন।
বক্তব্য পর্ব শেষে প্রধান নির্বাচন কমিশনার ও যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির উপদেষ্টা এবং সাবেক জেলা শিক্ষা অফিসার গফ্ফার আহমেদ নবগঠিত কমিটির নির্বাচন ও ভবিষ্যৎ লক্ষ্য পূরণের নিমিত্তে করণীয় দিকগুলি নিয়ে আলোকপাত করেন এবং সদর সমিতির উপদেষ্টা ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার ইব্রাহিম বার ভূঁইয়া রিজু ২০২২-২০২৩ সালের নবনির্বাচিত কমিটির সভাপতি মিয়া মোহাম্মদ আছকির ও সাধারণ সম্পাদক মোঃ আমির আলী সহ ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির সকল কর্মকর্তাগণকে নাম ঘোষণার মাধ্যমে ফুল দিয়ে বরণ করে নেন।

নবগঠিত কমিটির সকল সদস্যবৃন্দকে শপথ বাক্য পাঠ করান গেস্ট অব অনার ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এ সময় অনন্যদের মাঝে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির উপদেষ্টা ও নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী ,হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল আজাদ ভূঁইয়া রিজু, যুক্তরাষ্ট্র যুবলীগের য়ুগ্নআহবায়ক ও নবীগঞ্জ উপজেলা সমিতির সভাপতি জামাল হোসেন,বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল মুহিত খান,চুনারুঘাট সমিতি ইউএস-এর সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, বুয়েট ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দানিয়াল ওমর সানী, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, মোহাম্মদ সাদিকুর রহমান, মোশাররফ চৌধুরী,শাফি খান, শাহ রহিম শ্যামল, গণেশ কীর্তনীয়া, লিটন আহমেদ,মোঃ আব্দুর রকিব, ফয়সল আহমেদ খান, সোহাগ আফছর, নোবেল আমিন, হাসান চৌধুরী, আব্দুল মতিন, শাফায়াত আহমেদ, তারেক আহমেদ।
সভার সভাপতি মোঃ আব্দুর রহমান বিদায়ীবক্তব্যের মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করেন।

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি ইন্ক-এর ২০২২-২০২৩ সনের কমিটি সভাপতি- মিয়া মোঃ আছকির, সহ-সভাপতি- মোঃ সামছুল হক,ইঞ্জিনিয়ার মো: জয়নাল আবেদীন খান, কাজল চন্দ্র বণিক, মীর আবুল বাশার সোহেল, সুকান্ত দাশ হরে,
সাধারণ সম্পাদক- মোঃ আমির আলী, সহ-সাধারণ সম্পাদক- শেখ মোস্তফা কামাল, মোঃ মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক- এডভোকেট মো: রহিম শেখ, কোষাধ্যক্ষ- মো: হাবিব জুয়েল, প্রচার ও দপ্তর সম্পাদক- জুয়েল আহমেদ, ক্রীড়া সম্পাদক- মো: ওয়াহেদুর রহমান, আইন সম্পাদক- জহিরুল ইসলাম রাহুল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- তুহিন তালুকদার, সমাজকল্যাণ ও আপ্যায়ন সম্পাদক- আবু বক্কর সিদ্দিকী, মহিলা সম্পাদিকা- হাসানা সুলতানা চৌধুরী, সম্মানিত সদস্য- মোঃতাজুল ইসলাম মানিক,সৈয়দ আবদাল হোসাইন, মো: আব্দুর রহমান, মো: গুলজার হোসেন, সেলিম আজাদ, মো: জহিরুল ইসলাম (জহুর আলী), আবু সায়িদ চৌধুরী কুটি, বিষ্ণুপদ সরকার, অনিমেষ রায়, আকবর হোসেন স্বপন, মো: আব্দুল ওয়াহেদ, জালাল উদ্দিন তালুকদার, ফয়সল আহমেদ, মো: শিমুল হাসান, আবুল কালাম আজাদ টিপু, এনামুল হাসান রাসেল, মোহাম্মদ আবুল কালাম, সৈয়দ কামরুজ্জামান জুবায়ের, মো: হারুনুর রশিদ।

অনুষ্টানের দ্বিতীয় পর্বে নবনির্বাচিত সভাপতি ও মিয়া মোঃ আছকির ও সাধারণ সম্পাদক মোঃআমির আলীর উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়। সংগীত পরিবেশন করেন সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী লায়লা ও মরিয়ম মারিয়া।

পরিশেষে সভাপতি অনুষ্টান আয়োজনে বিশেষ সহযোগিতা করায় হোম কেয়ার সার্ভিসের কর্ণধার বিশিষ্ট সমাজকর্মী রোকন হাকিম,চৌধুরী প্রফেসনস ইনক্ এর সিইও ব্যারিষ্টার মিজানুর রহমান চৌধুরী,সুলতান ডাইন ও বৈশাখী রেষ্টুরেন্ট (ওজনপার্কের) পরিছালক সৈয়দ কামরুজ্জামান জোবায়ের,মেহেরীন মাল্টিপারপাস সার্ভিস এর সিইও মোশাররফ চৌধুরী,আরবাহ মাল্টি সার্ভিসেস এলএলসি এর প্রোভাইডার মোহাম্মদ সাদিকুর রহমান কে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করে উপস্থিত সকলকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়ে অনুষ্টানের সমাপ্তি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!