বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ২০টি এতিমখানায় এতিম শিশুদের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের ২০টি এতিমখানা ৩০০জন এতিম শিশুদের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।

সোমবার জেলা প্রশাসকের কনফারেন্স রুমে ২০টা এতিমখানা প্রধানের হাতে এ কম্বল তুলে দেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকার অসচ্ছল ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য নিরোলসভাবে কাজ করে যাচ্ছে। মুজিববর্ষ উপলক্ষ্যে সারা দেশে গৃহ নিমার্ণের মাধ্যমে গৃহহীন মানুষ মাথা গোজার ঠাই পেয়েছে।

আমাদের যেসকল প্রতিষ্ঠানে এতিম শিশুরা আছে তাদেরকে স্নেহ মমতা দিয়ে লালন পালন করতে হবে। এই মুহুর্তে এসকল এতিম শিশুদের একমাত্র অভিবাবক হচ্ছেন আপনারা। তাই তাদেরকে সঠিকভাবে যত্ন নিলে দুনিয়া আখেরাতে তার সুফল পাবেন।

২০টি এতিখানার মধ্যে আজমিরীগঞ্জের শাহ ওলিউল্লাহ এতিম খানা এবং হযরত শাহ জালাল (রঃ) এতিমখানা, বানিয়াচং উপজেলার হযরত সালাম শাহ (রঃ) এতিমখানা ও আল মদিনা শিশু একাডেমী এতিমখানা, নবীগঞ্জের জামেয়া ইসলামীয়া ইমামবাড়ী এতিমখানা ও আব্দুল আজিজ এতিমখানা এবং নবীগঞ্জ দারুল উলুম শিশু সদন, বাহুবলের জামেয়া কাসিমুল উলুম ও খিলবামৈ আহমদিয়া সুন্নিয়া হাফিজিয়া এতিমখানা, চুনারুঘাটের আসামপাড়া নুরুল কোরআন হাফিজিয়া এতিমখানা ও আমকান্দি আবু হুরায়রা (রঃ) এতিমখানা, মাধবপুরের জামিয়াতুল মাদানিয়া গাউছিয়া এতিমখানা, লাখাইয়ের দারুল আরকাম মাদ্রাসা ও নুরুন্নেসা একাডেমী এবং তাহফিজুল কোরআন নুরানী মাদ্রাসা, সদরের হবিগঞ্জ ইসলামীয়া এতিমখানা ও মাদ্রাসাতুল আমীন আল আরাবিযা এতিমখানা এবং শায়েস্থাগঞ্জের নসরতপুর দারুস সুন্নাহ মাদ্রাসা।

বিতরণকালে মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম এবং প্রশাসনের অন্যান্য কর্মকতার্বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!