মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন বিডিএমএ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন বিডিএমএ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

গত ০৪/১১/২১তারিখে ডাঃ মোঃ জাহির হোসেন এর চেম্বারে ডাঃ শেখর কুমার চন্দ এর সভাপতিত্বে এক সাধারণ সভায় জেলা কমিটির অনুমতিক্রমে উপস্থিত সকল সদস্যগনের মতামতের ভিত্তিতে নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা বিডিএমএ কমিটি গঠন করে অনুমোদনের জন্য জেলা কার্যনির্বাহী কমিটির কাছে প্রেরণ করা হয়।

এরই প্রেক্ষিতে গত ১লা জানুয়ারি ২২ শনিবার বিডিএমএ এর জাতীয় গঠনতন্ত্র মোতাবেক হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ আল মামুর শাহনেওয়াজ স্বাক্ষরিত (স্বারক নং- কমিটি অনুমোদন/বিডিএমএ-জেকাপ/০১(০৩)-২০২২) অনুমোদনপত্র প্রেরণ করেন।

আগামী ৩ বছরের জন্য কার্যকরী কমিটির নির্বাচিত সভাপতি ডাঃ শেখর কুমার চন্দ, সাধারণ সম্পাদক ডাঃ আবুল কাশেম তরফদার (বিজয়), সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ জাহির হোসেন, অর্থ সম্পাদক ডাঃ মোঃ মোমিনুর রহমান, কার্যকরী সদস্য ডাঃ নুসরাত জাহান,ডাঃ মুস্তাফিজুর রহমান শাওন ও ডাঃ তাসলিমা আক্তার হ্যাপি। উপদেষ্টা হিসেবে ডাঃ অনুকুল দাস, ডাঃ বনজ কুমার হালদার, ডাঃ জিতেন্দ্র দেবনাথ ও ডাঃ বিষ্ণুপদ রায়।

ডি.এম.এফ ডিগ্রিধারী বি.এম.ডি.সি নিবন্ধিত চিকিৎসকদের বৈধ অধিকার সংরক্ষণ সহ জনগণের প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যায় ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!