মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় এ দুইজনের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার শিবপাশা ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনে থেকে মরদেহগুলো উদ্ধার করে আজমিরীগঞ্জ থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় সনাক্ত হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে তারা এক যুবকের মরদেহ পল্লী বিদ্যুৎ সমিতির লাইনে ঝুলতে দেখেন ও অন্যজনের মরদেহ লাইনেরে নিচে মাঠিতে ছিল। খবর পেয়ে সেখাকে কয়েক হাজার মানুষ জড়ো হন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বলেন, মরদেহগুলোর পাশ থেকে বৈদ্যুতিক কাজের যন্ত্রপাতি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে রাতে তারা ট্রান্সফরমার চুরি করতে এসেছিলেন। ট্রান্সফরমার খোলার সময় বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

তিনি আরও জানান, একজনের মরদেহ তারে ঝুলন্ত ও অপর মরদেহটি মাটি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!