শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও এর মতবিনিময় সভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে লাখাইর নবাগত উপজেলা নির্বাহী অফিসার শরীফ উদ্দীন এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্টিত।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) বিকাল ৪ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ উপজেলার সমস্যা, সম্ভাবনা ও প্রস্তাবনা নিয়ে বিষদ বিবরন তুলে ধরেন।

আলোচনায় অংশ নেন লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, লাখাই রিপোর্টারস ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম,অনলাইন প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান ইমরান,সাংবাদিক ফোরাম সভাপতি সুশীল চন্দ্র দাস,বাংলাদেশ প্রেসক্লাব লাখাই কমিটির আহবায়ক মহিউদ্দিন আহমেদ রিপন,লাখাই রিপোর্টারস ইউনিটির সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, সহসভাপতি ছায়েদুর রহমান,লাখাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ বিজয়,উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মহসিন সাদেক,সিনিয়র সাংবাদিক এম,এ,ওয়াহেদ, আব্দুল হান্নান, সানী চন্দ্র বিশ্বাস,শাহীনুর রহমান শাহীন মোল্লা, আক্তার মিয়া,জাহাঙ্গীর আলম,আব্দুল মতিন,শেলিমুর রহমান প্রমুখ।উপজেলা নির্বাহী অফিসার শরীফ উদ্দীন সাংবাদিক দের সার্বিক সহযোগীতা কামনা করেন এবং লাখাইর বিরাজমান সমস্যা সমাধানের আশ্বাস দেন।

পূর্বাহ্নে উপজেলা নির্বাহী অফিসার বীরমুক্তিযোদ্ধা ও লাখাইয়ে কর্মরত কর্মকর্তাকর্মচারী এবং জনপ্রতিনিধিদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভায় মিলিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!