শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ভোট পুনঃ গননার দাবিতে বিক্ষোভ মানববন্ধন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ভোট পুনঃ গননার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি)সকালে চান্দপুর বাগানে পরাজিত মেম্বার কাঞ্চন পাত্রের উপস্থিতিতে ওয়ার্ডের নারী পুরুষ ভোটার গণ উক্ত মানববন্ধনে অংশ গ্রহন করেন।

উপজেলা ৩নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের অনুষ্ঠিতব্য নির্বাচন শান্তি সু শৃঙ্খল ভাবে সমাপ্তি হলেও আজ ৭নং ওয়ার্ডের মেম্বার পদে প্রতিদন্ধী কাঞ্চন পাত্র ও তার অনুসারী ভোটার নারী পুরুষ গণ স্ব শরীরে উপস্থিত হয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেন।ইতিমধ্যে পরাজিত মেম্বার কাঞ্চন পাত্র নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করেছেন বলেও জানা যায়। এতে উপজেলায় বেশ আলোচনা সমালোচনা শুনা যাচ্ছে।বিক্ষোভ ও মানববন্ধনে ভোটার গণ ভোট পুনঃ গননার দাবি জানান।

তারা আরও বলেন,আমরা প্রকৃত পক্ষে কাঞ্চন পাত্র কে বৈদ্যুতিক পাখা প্রতিকে ভোট দিয়েছি।কিন্তু বিজয়ী প্রার্থী নৃপেন পাল ফুটবল প্রতিকে তার স্বকীয় অনুসারীদের মাধ্যমে অর্থ দিয়ে ভোট কারচুপির মাধ্যমে বিজয় ছিনিয়ে নিয়েছেন।আমরা পুনরায় ভোট গণনা করে আমাদের প্রার্থী বিজয় নিশ্চিত করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন চা শ্রমিক প্রতিনিধি স্বপন সাঁওতাল, লিটন সহ চা বাগানের স্থানীয় ওয়ার্ডের নারী পুরুষ ভোটার গণ।

বিষয় উপজেলা নির্বাচন কমিশনা দ্বীপক কুমার রায় এর সাথে কথা হলে তিনি জানান,বিষয়টি আমি অবগত আছি।তবে গ্রেজেটেড প্রকাশ হওয়া ও না হওয়ার উপর বিষয়টি বিবেচ্য।যদি গ্যাজেটেড প্রকাশ হয়।তবে প্রার্থী উচ্চ আদালতে আইনের আশ্রয় নিতে পারবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!