শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জিপিএ-৫ প্রাপ্তদের জহুর চান বিবি মহিলা কলেজে একাদশে ভর্তি ও বেতন ফ্রি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জহুর চান বিবি মহিলা কলেজে একদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেন্দ্রীয়ভাবে পরিচালিত একাদশে ভর্তি প্রক্রিয়ার মাধ্যমে অনলাইনে এ কলেজে ভর্তির আবেদন করা যাবে। প্রথম পর্যায়ের আবেদন গ্রহণ চলবে ৮ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত। কলেজ থেকেও ফ্রি অনলাইনে আবেদন করার সুযোগ পাবেন শিক্ষার্থীরা।

বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুল কবির প্রতিষ্ঠিত এমপিওভূক্ত এ কলেজে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রীদের ভর্তি ও বেতন ফ্রি । সবার জন্য রয়েছে উপবৃত্তির ব্যবস্থা।

কলেজে রয়েছে সিসি ক্যামেরা, সীমানা প্রাচীর, সার্বক্ষণিক গার্ড, নিরাপদ হোস্টেল সুবিধা, সমৃদ্ধ লাইব্রেরী, বিজ্ঞান ও কম্পিউটার ল্যাব। জেলার নারী শিক্ষার স্বতন্ত্র সর্ববৃহৎ ক্যাম্পাসের এ কলেজে রয়েছে বিতর্ক, খেলাধুলা, স্কাউট, বিশ্ব সাহিত্য কেন্দ্রসহ সহশিক্ষার ১৭টি ক্লাব। ক্লাস টেস্ট, মডেল টেস্টসহ পর্যাপ্ত ক্লাস ও অনলাইন ক্লাসের ব্যবস্থা।

ভর্তির ব্যাপারে অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এর সাথে 01711068082 নম্বরে যোগাযোগ করতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!