মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলার শ্রেষ্ঠ নবীগঞ্জ থানার ওসি ডালিম ও তদন্ত আমিনুল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

জেলার শ্রেষ্ঠ নবীগঞ্জ থানার ওসি ডালিম ও তদন্ত আমিনুল

নবীগঞ্জ প্রতিনিধ :

হবিগঞ্জ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাষ্টার প্যারেড ঝাঁকজমক ভাবে অনুষ্ঠিত হয়েছে।

হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী’র সু-সজ্জিত অভিবাদনের মধ্য দিয়ে মঞ্চ থেকে সালামী গ্রহণ করে তিনি প্যারেডগুলো পরিদর্শন করেন। এ সময় প্যারেডে অংশ গ্রহণকারী পুলিশ অফিসার ও ফোর্সদের শারীরিক ফিটনেসসহ টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

প্যারেড পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

দুপুর ১২টা ৩০মিনিটের সময় হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় অংশ গ্রহণ করেন। এতে উপস্থিত জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন এবং ২য় বারের মতো জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার হিসাবে (ওসি) মোঃ ডালিম আহমেদ ও তদন্ত ওসি মোঃ আমিনুল ইসলাম শ্রেষ্ট পুলিশ পরিদর্শক হিসাবে ঘোষণা করেন ।

এ খবরে নবীগঞ্জ থানা পুলিশ, তাদের আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধবদের মধ্যে আনন্দ উল্লাস চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও অভিনন্দনের জোয়ারে কমতি নেই। একের পর এক আইডি থেকে পোস্ট করে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর ঝড় বইছে।

উক্ত মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও জেলার সকল সার্কেল অফিসারগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!