শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে মাথায় পড়ে এক যুবক নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শাহ মাসুম আহমেদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত মাসুম উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট উত্তর পাড়া গ্রামের আব্দুল বারীর পুত্র।

নিহত যুবক

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মাসুম সোমবার (১০ জানুয়ারী) রাত সাড়ে ৭ টায় মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজার নামক স্থানে একটি চায়ের দোকানে বসে বন্ধুদের সাথে গল্প করছিল। এ সময় ঢাকা থেকে সিলেটগামী অতিরিক্ত মাল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৮-৮৭২৫) ঘটনাস্থলে আসা মাত্রই বিকট শব্দে ট্রাকের চাকা ফেটে যায়। এ সময় চাকার রিং ছিটকে গিয়ে মহাসড়কের অপর পাশে দোকানে বসে থাকা মাসুমের মাথায় আঘাত করে। এতে মাসুম ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্র ও শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

শেরপুর হাইওয়ে থানার ওসি মোঃ নবীর হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!