শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

মডেল প্রেসক্লাব সভাপতি সর্দার আজিমুল হক স্বপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মডেল প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩নং দক্ষিণ-পূর্ব ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন, বানিয়াচং জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম ও বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেন, সংবাদপত্রকে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে অভিহিত করা হয়। এর সাথে জড়িতদের নিজস্ব স্বকিয়তা থাকতে হবে। একটি সংবাদের তথ্য উপাত্ত্ব ঠিক থাকবে, কিন্তু সংবাদের শব্দ এবং বাক্যের ভিন্নতা থাকবে। কপি সংবাদের মাধ্যমে সাংবাদিকতার নামে অনধিকার চর্চা হচ্ছে। কপি সাংবাদিকতা থেকে বেরিয়ে আসতে হবে। এ ক্ষেত্রে বানিয়াচং মডেল প্রেসক্লাবের ভালো ও বস্তুনিষ্ট সংবাদ এবং সামাজিক উন্নয়নের কাজসমূহ প্রশংসার দাবিদার।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জীবন আহমেদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, অর্থ সম্পাদক আব্দাল মিয়া, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, শেখ সফিকুল ইসলাম শফিক, আব্দুল মালিক ও উপজেলা পরিষদের সিএ ফজুর রহমান রুবেল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!