মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজ শুক্রবার সুতাং জাগরণী সংসদের দ্বিবার্ষিক কাউন্সিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ”
হাজারো প্রাণ দল বেধে জেগেছে একসাথে জেগে উঠার এইতো সময়, এই স্লোগানকে সামনে রেখে সুতাং জাগরণী সংসদের পথচলা। ধীরে ধীরে হাটি হাটি পা পা করে নুরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী সামাজিক সংঘটন সুতাং জাগরণী সংসদ ১২ বছরে পা রাখছে, এই লক্ষ্যে ব্যাতিক্রমধর্মী অত্র সামাজিক ও অরাজনৈতিক সংঘঠনের দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শুক্রবার (১৪ জানুয়ারী) বিকাল ৪ টায় শাহজীবাজার সুতাংয়ে সুতাং জাগরণী সংসদের সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দ্যা ল্যাব এইডের চেয়ারম্যান ও উপদেষ্টা মশিউর রহমান শামীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুতাং জাগরণী সংসদের প্রধান উপদেষ্টা সৈয়দ জিয়াউর রহমান বিপ্লব, খন্দকার সফিক সরদার, চেয়ারম্যান হোসাইন আদিল জজ,মোঃ মুখলিছ মিয়া, তাজউদ্দীন তাজ, উপদেষ্টা মোঃ ইছহাক আলী সেবন সহ এলাকার সকল স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত সম্মেলনে সুতাং জাগরণী সংসদের নতুন কমিটি করা হবে।

সুতাং জাগরণী সংসদের সভাপতি সৈয়দ হাবিবুর রহমান ডিউক জানান, ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে আশা করি সম্মেলনের মাধ্যমে মেধাবী ও দক্ষ তরুণ নেতৃত্ব উঠে আসবে, সভাকে সফল করার জন্য সবাইকে আহবান করা হইল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!