শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ওরসে আফজাল চৌধুরী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে আয়োজিত ওরসে আফজাল চৌধুরী নামের এক যুবককে হত্যা মামলার প্রধান আসামি বিজয় চৌধুরীকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

শুক্রবার ভোরে র‌্যাব ৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্পের অভিযানে সিলেট জেলার জকিগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ফান্দ্রাইল গ্রামের তাউছ চৌধুরীর ছেলে।

র‌্যাব ৯ সিলেটের মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জের একটি আভিযানিক দল লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং এএসপি-আব্দুল্লাহ-আল-নোমানের নেতৃত্বে অভিযান চালায়। সিলেটের জকিগঞ্জ উপজেলার ইচালিয়া গ্রামের জনৈক আলিমের বাড়ি থেকে বিজয়কে গ্রেপ্তার করা হয়। গত সোমবার রাত ১টায় আফজালকে হত্যা করা হয়।

এ ব্যাপারে আফজালের ভাই লাউছ চৌধুরী বাদী হয়ে ২২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এর আগে এই মামলার হুকুম দায়ি আসামি আলতাফ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, সংঘর্ষে মারা যাবার পর গ্রামটি পুরুষশূণ্য হয়ে পড়ে। গত বুধবার প্রতিপক্ষের লোকজন আসামিদের বাড়ি ঘরে হামলা ভাংচুর চালিয়ে প্রায় দুই কোটি টাকার ক্ষতি করে। এরপর টনক নড়ে প্রশাসনের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!