শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে ইয়াবা সেবনকালে ৪জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ড ও অর্থদন্ড প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শহরের বড়বহুলা এলাকায় ইয়াবা সেবনের প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে ৪জনকে হাতেনাতে আটক করেছে আইনশৃংখলা বাহিনী। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডসহ অর্থদন্ড প্রদান করা হয়।

গতকাল রবিবার বিকাল ৩টায় সদর উপজেলার ২নং পুল এলাকার বড় বহলা গ্রামে মৃত ইন্তাজ আলীর ছেলে মোঃ ইউনুছ আলীর ঘরে সংবদ্ধ একটি দল মাদক সেবনের প্রস্তুতি নেয়। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় অভিযান চালিয়ে মাদক গ্রহণের আলামতসহ ৪জনকে আটক করা হয়।

এসময় সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আসামী ইউনুছ আলীর (৫৫) স্ত্রী এবং তার মেয়েদের সাক্ষী ও অভিযোগের ভিত্তিতে ১বছরের সশ্রম কারাদন্ড ও ১০০টাকা জরিমানা, মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আব্দুল মান্নানকে (৪৫) ৬মাসের কারাদন্ড ও ১০০টাকা জরিমানা, আব্বাস মিয়ার ছেলে মোঃ নয়ন মিয়াকে (২৫) ৪মাসের কারাদন্ড ও ১০০টাকা জরিমানা এবং মৃত আব্দুল মালেকের ছেলে নুরুল ইসলামকে ৪মাসের কারাদন্ড ও ১০০টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!