শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইউনিয়ন পর্যায়ে নিয়মিত আইন-শৃঙ্খলা সভার নির্দেশনা দিলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

সব ধরণের অপরাধ দমনে ইউনিয়ন পর্যায়ে নিয়মানুযায়ী আইন-শৃঙ্খলা কমিটি গঠন করে মাসিক সভা আয়োজনসহ সমন্বিতভাবে কাজ করার জন্য নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানগণের প্রতি নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার সকাল ১১টায় হবিগঞ্জ সদর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপদেষ্টার বক্তব্যে তিনি এই নির্দেশনা দেন।

সভায় এমপি আবু জাহির বলেন, প্রশাসনের দায়িত্বপূর্ণ ভূমিকায় ইতোমধ্যে শান্তিপূর্ণভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জের ঐতিহ্য রক্ষার স্বার্থে কোন ইউনিয়নে যেন নির্বাচন পরবর্তী সহিংসতা না ঘটে সে বিষয়ে বিজয়ী ও পরাজিত প্রার্থীগণকে অবশ্যই দায়িত্বশীল ভূমিকায় থাকতে হবে। এ ছাড়াও নব নির্বাচিত জনপ্রতিনিধিগণকে দলমত নির্বিশেষে জনগণের জন্য কাজ করার আহবান জানিয়েছেন তিনি।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছিন আরাফাত রানার সভাপতিত্বে সভায় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী, ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রহিম, এম মোত্তালিব, বদরুল করিম দুলাল, মাহবুবুর রহমান হিরো, তাজ উদ্দিন আহমেদসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা এতে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!