মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রবীণ ৬ সাংবাদিকের মাঝে সম্মাননা পদক ও নগদ অর্থ প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

শেখ হারুন,চুনারুঘাট থেকে :

হবিগঞ্জের চুনারুঘাটে কর্মরত ৬ জন প্রবীণ সাংবাদিকদের মাঝে সম্মাননা পদক ও নগদ অর্থ প্রদান করেছে চুনারুঘাট সাংবাদিক কল্যাণ সংস্থা।

এ উপলক্ষে শুক্রবার(২১ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চুর পরিচালনায় ও সংস্থার সভাপতি দৈনিক যুগান্তরের সিনিয়র স্টাফ রিপোর্টার আলমগীর হোসাইন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আঃ গফফার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটন,সাবেক সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম,সহ-সভাপতি মহিদ আহাম্মদ চৌধুরী,মোঃ জুনায়েদ,এসএম সুলতান খান,প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ওয়াহিদুল ইসলাম জিতু,রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,যুগ্ন সম্পাদক ফারুক মাহমুদ,সাংগঠনিক সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন,সাংবাদিক খন্দকার আলাউদ্দিন,শব্দ কথা টোয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক মনসুর আহাম্মদ,সাংবাদিক মীর জুবায়ের আলম,
জিলানী আখঞ্জী,আজিজুল হক নাসির,এফএম খন্দকার মায়া,মোঃ শওকত আলী,নোমান আহমদ প্রমূখ।

আলোচনা সভা শেষে যাদের হাতে সম্মাননা পদক তুলে দেয়া হয় তারা হলেন-চুনারুঘাটের প্রবীণ সাংবাদিক সিরাজুল ইসলাম,মিলন রশীদ,হাছান আলী,নুরুল আমিন,আলমগীর হোসাইন তালুকদার ও রফিকুল ইসলাম।

মরহুম রফিকুল ইসলামের পক্ষে নগদ অর্থ ও পদক গ্রহণ করেন তাঁর ছেলে নোমান আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!