শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে ঘন ঘন চুরি বৃদ্ধি পাওয়ায় পুলিশ ও ব্যবসায়ীদের মাঝে সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ শহরে ঘন ঘন চুরি বৃদ্ধি পাওয়ায় পুলিশ ও ব্যবসায়ীদের মাঝে সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার রাত ৮টার সময় শহরের বেবিষ্ট্যান্ড এলাকার আলীফ হোটেলের নিচতলায় ব্যবসায়ীদের নিয়ে পুলিশ আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা হয়। এ সময় উপস্থিত ছিলেন, সদর থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ, ব্যাকস সভাপতি মোঃ শামছুল হুদা, সম্পাদক দেওয়ান আলমগীরসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, সদর থানার এসআই জুয়েল সরকারসহ একদল পুলিশ। সভায় ওই এলাকায় যাতে চুরি না হয় সে কারনে পাহারাদার নিয়োগ করতে হবে। তবে পাহারাদারের পোশাক, বাশি ও লাঠিসহ সরঞ্জামাদি পুলিশের পক্ষ থেকে দেয়া হবে।

সার্বিক বিষয় নিয়ে আব্দুর রহমানকে সভাপতি, নাসিম সাধারণ সম্পাদক, তপন আচার্য্যকে সাংগঠনিক সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। পরবর্তীতে আরও সদস্য অর্ন্তভুক্ত করা হবে। প্রসঙ্গত, গত শুক্রবার রাতে ওই এলাকার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চেম্বারসহ দুই ব্যবসা প্রতিষ্ঠানে চোরের দল হানা দেয়।

এ নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। তাছাড়া ওই এলাকার ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করায় পুলিশ ব্যবসায়ীদের নিয়ে সভা করে। প্রতিটি এলাকায় এ বিষয়ে কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!