বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে শীতার্থের মাঝে কম্বল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

রুবেল,মাধবপুর :

মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামে অসহায় গরীব শীতার্থের মাঝে শীতবস্র কম্বল বিতরণ করা হয়।

২৪জানুয়ারী বিকেল ৪টায় বেজুড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ কার্যলয়ের সামনে সমিতি সভাপতি উপজেলা সাবেক প্রেসক্লাব সেক্রেটারীর সভাপতিত্বে ১০০ জন গরীব অসহায় দুস্থ মানুষদের কম্বল দেওয়া হয়।

এসময় সভাপতি তার সংক্ষিপ্ত বক্তব্য বলেন, আমি কোনো জনপ্রতিনিধি না,আমি আপনাদের সন্তান আমি গত কয়েক বছর যাবৎ আমার ক্ষুদ্র প্রচেষ্টায় আমার গ্রামের মানুষদের যতটুকু সম্ভব দিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন বেজুড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি প্রতিষ্টার পর থেকে সমিতির সবাইকে নিয়ে নানা ধরণের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। গ্রামবাসির সকলের প্রচেষ্টায় এতদুর এগোতে পেরেছি। আপনাদের সহযোগীতা পেলে আরো সামনে এগোতে পারবো।

এসময় আরো উপস্থিত ছিলেন বেজুড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক, সুভাষ চন্দ্র দেব, গ্রামের সর্দার হাজ্বী জিতু মিয়া, জগদীশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহাবুদ্দিন, সাংবাদিক রুবেল আহাম্মেদ, জসীম উদ্দীন, মিজানুর রহমান,রিপন মিয়া সহ গ্রামের আরো অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!