মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের ভাদেশ্বরে চশমার কর্মীদের উপর হামলা,৪জন রক্তাক্ত চরম উত্তেজনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি :

বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী আব্দুর রউফ বাহারের পথ সভায় নৌকার কর্মীদের হামলায় ৪ জন গুরুত্বর আহত হয়েছেন। আহত একজনকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্যান্যদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ নিয়ে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার সন্ধ্যা ৬টায় চশমা প্রতীকের শো -ডাউন শেষে নতুন বাজারে একটি পথ সভার প্রস্তুতিকালে নৌকার কর্মীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়।

আহতরা হলেন, পূর্ব ভাদেশ্বর গ্রামের রইছ আলীর ছেলে মোঃ আকরাম আলী (২৪), পূর্ব জয়পুর গ্রামের মকছুদ আলীর ছেলে মোঃ রুস্তম আলী (২৫),, চিচিরকোট গ্রামের আব্দুল হাইর ছেলে মোঃ আফজল মিয়া (২৫), সুন্দ্রিটিকি গ্রামের জমির হোসেন (২৩)। এর আগে মঙ্গলবার চশমার প্রতিকের অপর কর্মী তুরাব আলী নামের একজনকে পিটিয়ে রক্তাক্ত করে নৌকার লোকজন।

চেয়ারম্যান প্রার্থী কাজী আব্দুর রউফ বাহার জানান, চশমা প্রগতিকের শো-ডাউনে জনতার স্রোত দেখে তারা সহ্য করতে না পেরে হামলা চালিয়ে ৪ জন কর্মীকে আহত করেছে। এসময় হামলাকারীরা চশমা প্রতীকের সমর্থনে কাজ না করার হুমকী দেয়।

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান বশিরের মোবাইল ফোনে কয়েকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!