শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতির শ্রেষ্ঠ সন্তানদের সাথে শায়েস্তাগঞ্জে নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

জালাল উদ্দিন রুমি :

শায়েস্তাগঞ্জ উপজেলার নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম সঙ্গে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের হলরুমে, শায়েস্তাগঞ্জ উপজেলায় বসবাসরত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অগ্নিঝরা মার্চের প্রথম দিনেই জাতির শ্রেষ্ঠ সন্তানদের সাথে নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শায়েস্তাগঞ্জ উপজেলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন।

বিশেষ করে স্বাধীনতা যুদ্ধে শায়েস্তাগঞ্জে উপজেলার ইতিহাস, মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট, গণকবরসহ সেই দিনের সেই যুদ্ধে বীর শহীদদের শ্রদ্ধা জানানো এবং এখনো জীবন্ত কিংবদন্তী বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতেই দিনের প্রথম প্রহর শুরু করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এসময় যে সকল বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন যথাক্রমে, বীর মুক্তিযোদ্ধা গৌরব প্রসাদ রায়, মোঃ শফিকুর রহমান, সার্জেন্ট আব্দুল আলী, আব্দুল হামিদ, কাজী গোলাম মোস্তফা, হামিদুল হক চৌধুরী, আকবর আলী ও মুক্তিযোদ্ধার সন্তান ইব্রাহিম খলিল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!