শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উজিরপুরে পুকুরের মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ জুন, ২০১৫

24010
নিহত সালাহউদ্দিনের চোখ দিয়ে টেটা ঢুকে মাথা দিয়ে বের হয়েছে
এস এম সুরুজ আলী ॥ বানিয়াচঙ্গের খাগাউড়া ইউনিয়নের উজিরপুরে পুকুরের জায়গার মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে চোখে টেটাবিদ্ধ হয়ে সালাহউদ্দিন নামে এক ব্যক্তি নিহত ও মহিলাসহ ১০ জন আহত হয়েছে। আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উজিরপুর গ্রামের একটি পুকুরের মালিকানা নিয়ে ওই গ্রামের সালাহউদ্দিন ও পার্শ্ববর্তী হরিপুর গ্রামের সোরাব উল্লাহর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে ইতিপূর্বে কয়েক দফা শালিস বৈঠক হয়েছে। ইদানিং আবার শালিস বৈঠক হওয়ার কথা ছিল। এরই মধ্যে গতকাল সোমবার বিকেলে হরিপুর গ্রামের সোরাব উল্লাহ তার পুত্র রোয়াব উল্লাহসহ একদল লোক পুকুর পাড়ে বাঁশের বেড়া দিয়ে পুকুরটির দখল নিতে গেলে সালাহউদ্দিনের পক্ষ বাধা দেয়। এ সময় সোরাব উল্লাহ গং সালাহউদ্দিনের বাড়িঘরে হামলা চালায়। পরে সালাহউদ্দিন গং পাল্টা হামলা করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষে চোখে টেটাবিদ্ধ হয়ে সালাহউদ্দিন (৪০) ঘটনাস্থলেই মারা যান। সালাহউদ্দিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সংঘর্ষ থেমে যায়। স্বজনরা তাকে নিয়ে আসেন হাসপাতালে। এ সময় কর্তব্যরত ডাক্তার তার লাশ দেখে মর্গে প্রেরণ করেন। সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে মাথায় টেটাবিদ্ধ জহির উদ্দিন (৩০) ও কালাম মেম্বারকে (৫৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহত সালাহউদ্দিনের ভাগ্নে অ্যাডভোকেট মোহাম্মদ আলী সবুজ জানান, পরিকল্পিতভাবে সোরাব উল্লাহ ও তার পুত্র রোয়াব উল্লাহ’র নেতৃত্বে শতাধিক লোক আমার মামার বাড়িতে হামলা চালিয়েছে। তাদের দ্বারা আমার মামা টেটাবিদ্ধ হয়ে মারা গেছেন। এছাড়া আমার অন্যান্য মামা টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত সালাহউদ্দিনের চোখের মধ্য দিয়ে টেটা ঢুকে মাথা দিয়ে বের হয়েছে। এ দৃশ্য দেখে হাসপাতালের অনেক দর্শনার্থী ভয় পেয়ে চোখ আড়াল করে নেন। অপরদিকে জহির উদ্দিন নামে আরেক ব্যক্তির মাথায় টেটাবিদ্ধ হয়েছে। রাত ১০টার দিকে বানিয়াচঙ্গ থানার এসআই আরিফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তারা সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!