বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মুক্তিযোদ্ধারা জীবনবাজী রেখে যুদ্ধ না করলে আজ স্বাধীন দেশে বসবাস করতে পারতাম না II নবীগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় এমপি মুমিন চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ ডিসেম্বর, ২০১৪

8738মতিউর রহমান মুন্না নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস ̈ জাতীয় পার্টির কেন্দধীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ট সন্তান। সেদিন যদি আপনারা পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ না করতেন তাহলে আজ আমরা এখানে দাড়িয়ে কথা বলতে পারতাম না। আপনারা যুদ্ধ করেছেন বলেই আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম রাষ্ট বাংলাদেশ । ৩০ লক্ষ শহীদ আর দু’লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। বর্তমান সরকার দেশের যুগান্তকারী উন্নয়ন সাধন করেছেন। দেশকে রাজাকার মু৩ করতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন মুক্তিযোদ্ধাদের কল্যাণে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের সব ধরণের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন ইনাতগঞ্জ এলাকার মুক্তিযোদ্ধা শহীদ সান উল্ল­া ৭১ সালে পাক হানাদার বাহিনী ̧লি করে হত্যা করে। তাহার পরিবার আজও শহীদ পরিবার হিসাবে তালিকাভূ৩ হতে পারেননি। এ ব ̈াপারে তিনি দধ“ততার সাথে প্রয়োজনীয় ব ̈বেবস্তা গ্রহণ করার জন ̈ থানা কমান্ডের নেতবৃন্দের প্রতি আহবান জানান।

তিনি গত মঙ্গলবার দুপরে মহান বিজয় দিবস ২০১৪ উদযাপন উপলক্ষে নবীগঞ্জ উপজেলা প্রশাসন কত..র্.ক আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস ̈দের সংবর্ধনা ও ‘‘ সুখি, সমৃৃদ্ব, ক্ষুধা ও দারিদধ মু৩ বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযু৩ির সর্বজনীন ব ̈বহার’’ এবং মুক্তিযোদ্ধা শীর্ষক সিম্পজিয়াম ও আলোচনা সভায় প্রধান অতিথির ব৩…তায় উপরো৩ কথা ̧লো বলেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াছমিনের পরিচালনায় উ৩ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানন এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কর্মান্ডার নুর উদ্দিন বীর প্রতিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,জাসদের সভাপতি মু৩িযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, সদস ̈ সচিব মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি মোঃ লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডঃ গতি গোবিন্দ দাশ,কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মো ̄Íাাক আহমেদ মিলু,রবীন্দধ কুমার পাল, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল প্রমুখ। এতে অন ̈ানে ̈র মাঝে ব৩ব ̈ রাখেন ইউপি চেয়ারম ̈ান এডঃ জাবেদ আলী,মু৩িযোদ্ধা সন্তান কমান্ড সদস ̈ সচিব ও উপজেলা ছাত্রলীগ নেতা রতœদীপ দাশ রাজু প্রমূখ। বিশেষ অতিথির ব৩…তায় উপজেলা চেয়ারম ̈ান আলমগীর চৌধুরী বলেন জাতির জনক ব১⁄২বন্ধু শেখ মুজিবুর রহমান এর নেত…ত্বে আপনারা সেদিন পাক হানাদার বাহিনীর যুদ্ধ করে দেশ ̄^াধীন করেছেন। বা১⁄২ালী জাতি মু৩িযোদ্ধাদের ঋন কোন দিন শোধ করতে পারবেনা। তিনি বলেন যারা ̄^াধীনতা যুদ্ধে বিরোধীতা করেছে,এসব রাজাকার আল বদর আল সামসদের হাতে বিএনপি নেত্রী জাতীয় পতাকা তুলে দিয়ে মু৩িযোদ্ধাদের প্রতি অবমাননা করেছেন। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেত…ত্বে এ দেশে যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে। যত চাপই আসুক সকল যুদ্ধাপরাধীর বিচার কাজ সম্পন্ন হবেই। তিনি আরো বলেন ইনাতগঞ্জের এক মাত্র শহীদ মু৩িযোদ্ধা শহীদ সান উল্ল­ার পরিবার আজও শহীদের তালিকা ভূ৩ হতে পারেনি। এ ব ̈াপারে প্রয়োজনীয় ব ̈ব ̄’া নেয়ার জন ̈ আহবান জানান । পরে মু৩িযুদ্ধা ও শহীদ পরিবারের মধে ̈ শাড়ি ও লু১⁄২ী বিতরন করা হয়। এদিন সকালে উপজেলা প্রশাসনের উদে ̈াগে ভোরে গণকবরে পু ̄Íক অর্পন, নবীগঞ্জ জে,কে হাই ̄‹ুল মাঠে কুচকাওয়াজ, ̄‹ুল চাত্র-ছাত্রীদের ক্রীড়া প্রতিযোগীতা,ভদধলোকের হাটা ও পুরস্কারর বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!