শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা প্রশাসক ইশরাত জাহান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :

জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন তৃণমুল মানুষসহ কোমলমতি শিক্ষার্থীদের কাছে কোরআন হাদিসসহ ইসলামের মৌলিক শিক্ষা সমুহ প্রদান করে যাচ্ছে।

মসজিদের ইমাম এবং খতিবদেরকে কোরআন হাদিসের পাশাপশি আধুনিক জ্ঞান বিজ্ঞানে দক্ষ করার জন্য প্রশিক্ষণ প্রদান করছে, যাতে করে খুৎবা কিংবা অন্যান্য আলোচনার সময় সাধারণ মানুষের মাঝে এসব বিষয় প্রচার করতে পারেন। ইতিমধ্যে সারা দেশে মডেল মসজিদ নিমার্ণের কাজ চলছে, এসকল মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের মাধ্যমে ইসলামি জ্ঞান বিজ্ঞানের চর্চা এবং গবেষণার সুযোগ সৃৃষ্টি হবে।

তিনি গতকাল ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন।

মঙ্গলবার সকালে ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয় হতে র‍্যালি বের করে শহরের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মুহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং ফিল্ড অফিসার মোঃ আব্দুল আউয়ালের পরিচালনায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর খান সাদেক, জেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল হক, সদর উপজেলা সভাপতি মাওলানা আবু তৈয়ব মোজাহিদী প্রমুখ। বাদ জোহর কোরআন খানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবার বর্গসহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!