শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে মোবাইল ফোন চুরিকালে ধরমন্ডলের দুই নারী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

বাহুবল প্রতিনিধি :

হবিগঞ্জের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোবাইল ফোন চুরির দায়ে দুই নারীকে আটক করেছে জনতা। আটক নারীদ্বয় বাড়ি ভৈরবে জানালেও কতিপয় ব্যক্তি জানান তাদের প্রকৃত বাড়ি নাছিরনগর উপজেলার ধরমন্ডলে। তারা বাহুবলের মিরপুরে ভাড়া বাসায় অবস্থান করে বিভিন্ন ব্যবসা-প্রতিষ্টানসহ জনসমাগম স্থানে কৌশলে চুরি-ছিনতাইয়ে সক্রিয়।

জানা যায়, বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১১টার দিকে বাহুবল বাজারের কাপড় মামুন মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এসময় লোকজনের ভীড়ে ওই ব্যবসায়ীর পকেট থেকে মোবাইল ফোন চুরি করে দুই নারী। এসময় লোকজন তাদেরকে হাতেনাতে আটক করে। লোকজনের জিজ্ঞাসাবাদে আটক নারীদ্বয় একেক বার একেক তথ্য দেয়।

তারা তাদের বাড়ি ভৈরব বলে জানায় এবং একজনের নাম মর্জিনা ও অপরজনের নাম ফিরোজা বেগম বলে জানায়। তবে উপস্থিত কয়েক ব্যক্তি জানান তাদের প্রকৃত বাড়ি নাছিরনগরের ধরমন্ডলে। তারা মিরপুরে ভাড়া বাসায় অবস্থান করে বিভিন্ন স্থানে চুরি ছিনতাই করে বেড়াচ্ছে।

পরে মোবাইল মালিক ও তার লোকজন এ দুই নারীকে তাদের হেফাজতে নিয়ে যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!