বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে আধিপত্যকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

মীর দুলাল :

হবিগঞ্জের মাধবপুরে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানদের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে এক ইউপি সদস্যসহ কমপক্ষে ২০জন আহত হয়েছে।

গুরতর আহতদের ব্রাহ্মণবাড়িয়া ও মাধবপুর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার বহরা ইউনিয়নের মনতলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় মনতলা বাজারে একটি দোকান ভাংচুরের ঘটনাও ঘটে।

খবর পেয়ে মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে বড় ধরনের সংঘর্ষ এড়াতে সক্ষম হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আরিফুর রহমানের সমর্থক ঘিলাতলী গ্রামের নয়ন মিয়া ও বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলা উদ্দিনের ছেলে কৌশিকের মধ্যে বুধবার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে বিষয়টি মিমাংশাও হয়ে যায়।

কিন্তু প্রতিদ্বন্দ্বী উভয়ের পক্ষের মধ্যে আবারও উত্তেজনা ছড়িয়ে পড়ে।এর জের ধরে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মনতলা বাজারে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

ধাওয়া-পাল্টা ধাওয়া ইট পাটকেল নিক্ষেপের ঘটনায় মধ্যস্থতাকারী সহ কমপক্ষে ২০ জন আহত হয়।
এর মধ্যে মধ্যস্থতাকারী ইউপি সদস্য ফয়সল (৪০), ফুরুক মিয়া (৩০), মাছুম মিয়া (২৫), রাষ্ট্র মিয়া (৩৫), শাহিদ মিয়া (৩৬), রুস্তম আলী (২৭), ফুরুক মিয়া (২৫), আমেনা বেগম (৫৫), জুয়েল মিয়া (৩০), ফিরোজ মিয়া (৩৫), আলাল মিয়া (৬০), কালা মিয়া (৭২), আব্দুল মালেক (৪০), রাজ্জাক (৩৪), জাহাঙ্গীর (৩৮), শিপন মিয়া (৪০) কে মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!