শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

করোনাকালে সেবা দিয়ে অনন্য নজির স্থাপন করেছে পুলিশ- হবিগঞ্জে ইফতার মাহফিলে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ পুলিশ করোনাকালে দেশের মানুষকে সেবা দিয়ে অনন্য নজির স্থাপন করেছে। মহামারীর সময়ে পুলিশের এই অবদান দেশবাসী আজীবন মনে রাখবে।

তিনি বুধবার হবিগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। এতে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি।

অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, করোনা মহামারীতে অনেক আক্রান্ত রোগীর পাশে তাদের পরিবারের সদস্যরাও থাকতে সাহস পাননি। এই ক্রান্তিকালে পুলিশ সকলের পাশে থেকেছে। মহান স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে এদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনসহ সকল অগ্রগতিতে পুলিশের ভূমিকা অপরীসিম। এ সময় কঁাধে কঁাধ মিলিয়ে দেশের উন্নয়ন কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা ও দায়রা জজ এমএলবি মেছবাহ উদ্দিন আহমেদ, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছির আরাফাতসহ বিচারকবৃন্দ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খানসহ সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), স্বাস্থ্য বিভাগ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত বিভাগের প্রধানগণ, সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজনসহ নানা শ্রেণি পেশার প্রতিনিধি এবং জেলা পুলিশের সর্বস্তরের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় দেশ, জাতি ও বিশ্ববাসীর কল্যাণ কামনাসহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!