শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধু কন্যা যা বলেন তাই করেন-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তাই করেন। ইতোমধ্যেই দেশবাসী এর প্রমাণ পেয়েছেন। বিএনপি’র আমলে যখন সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়েছিল, তখন শেখ হাসিনা বলেছিলেন আওয়ামী লীগ সরকারে এলে বিনামূল্যে সার দেয়া হবে। এখন তিনি সারাদেশে কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ করছেন। সঙ্গে ৭০ শতাংশ ভর্তুকিতে মূল্যবান কৃষি যন্ত্রপাতিও দিচ্ছেন।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি শনিবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার পইল, লস্করপুর ও গোপায়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

পৃথক চাল বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে কৃষি, শিক্ষা, চিকিৎসা ও যোগাযোগ ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে তা অভাবনীয়। এ সরকার সারাদেশের মানুষকে বিভিন্ন ধরণের ভাতা দিচ্ছে। সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছে।

এবার শেখ হাসিনা দেশের ৬৫ বছরের বেশি সকল মানুষকে পেনশন ভাতা দিবেন বলে ঘোষণা দিয়েছেন। এটি অবশ্যই বাস্তবায়ন হবে। কারণ এ পর্যন্ত বঙ্গবন্ধু কন্যার কোন প্রতিশ্রুতি অপূরণ থাকেনি।

উপহার বিতরণ অনুষ্ঠানে পইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, লস্করপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, গোপায়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মন্নান, আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল, মোঃ আব্দুল হাইসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!