বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই প্রেসক্লাব এর সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাই প্রেসক্লাব উদ্যোগে সাহসী সাংবাদিকতায় স্বর্নপদক পাওয়ায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

লাখাই প্রেসক্লাবের উদ্যোগে ইফতার পার্টি এবং সাহসী সাংবাদিকতায় অবদান রাখায় ‘দৈনিক আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২’ প্রাপ্ত সাংবাদিক আতাউর রহমান ইমরানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান শনিবার (৩০ এপ্রিল) লাখাই বাজারে লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়ার এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকার লাখাই প্রতিনিধি আশীষ দাস গুপ্তের সঞ্চালনায় অনুষ্টিত হয়।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দীন, লাখাই ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এনায়েত হোসেন, ইউনিয়ন বি,এন,পি আহবায়ক বিএইচ,এম,রানা।

এতে স্বাগত বক্তব্য রাখেন লাখাই প্রেসক্লাবের সদস্য জাহাঙ্গীর আলম।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন – হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শুভ দাশগুপ্ত, লাখাই প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মাওলানা জালালআহমেদ , লাখাই রাধাচরণ অভয়চরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জামাল উদ্দিন, স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের এস.আই নুরুদ্দিন , লাখাই রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও আজকের হবিগঞ্জ পত্রিকার লাখাই প্রতিনিধি বিল্লাল আহমেদ, লাখাই উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও লাখো কন্ঠ এবং চ্যানেল এস এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি সুশীল দাস, বাংলাদেশ প্রেসক্লাব লাখাই উপজেলা শাখার আহ্বায়ক মহিউদ্দিন আহমেদ রিপন ও সাংবাদিক শাহিনুর রহমান মোল্লা, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার লাখাই প্রতিনিধি এম এ ওয়াহেদ, মনর উদ্দিন মনির, এমসি শুভ, লাখাই অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সূর্য রায়, সাংবাদিক সানি চন্দ্র বিশ্বাস, আক্তার হোসেন, সায়েদুর রহমান সহ আরো অনেকে।

সভায় বক্তারা সাহসী সাংবাদিকতার জন্য স্বর্ণপদক লাভ করায় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক আতাউর রহমান ইমরান কে সাধুবাদ জানান। সমাজের অন্যায়-অবিচারকে লেখনীর মাধ্যমে মোকাবেলায় তাকে উৎসাহিত করেন।

সভায় সংবর্ধিত ব্যক্তি সাংবাদিক আতাউর রহমান ইমরান তাকে সম্মান প্রদান করায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সংবাদ প্রকাশে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এসময় তাকে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়।মোনাজাত পরিচালনা করেন মাওঃ জালাল আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!