শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল মুক্ত স্কাউট গ্রুপের উদ্যোগে দ‌রিদ্র,সু‌বিধা ব‌ঞ্চিত ও পথশিশুদের মধ্যে মে‌হেদী উৎসব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ মে, ২০২২

নাজমুল ইসলাম হৃদয়ঃ

হবিগঞ্জের বাহুবল উপজেলার বাহুবল মুক্ত স্কাউট‌সের উদ্যোগে সু‌বিধা ব‌ঞ্চিত ও পথশিশুদের মধ্যে আসন্ন প‌বিত্র ঈদ উল ফিতর উপল‌ক্ষে চমৎকার এ মে‌হেদী উৎস‌বের আ‌য়োজন করা হয়েছে ।

৩০ এপ্রিল রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় শা‌য়েস্তাগঞ্জ রেলও‌য়ে জংশ‌নে আসন্ন প‌বিত্র ঈদ উল ফিতর উপল‌ক্ষে এ আয়োজন করা হয় ।

স্কাউটার প্রমথ সরকা‌র এর সভাপ‌তি‌ত্বে এবং সম্পাদক আল সা‌য়েম সা‌কিল এর সঞ্চাল‌নে উ‌দ্বোধনী‌তে প্রধান অ‌তি‌থি স্টেশন মাস্টার জনাব মোঃ আবুল খা‌য়ের চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি স্টেশন মাস্টার জনাব মোঃ আবুল খা‌য়ের চৌধুরী বলেন এরশাদ নাম দিয়েছিলেন পথকলি। প্রখ্যাত কাটুনিস্ট রফিকুন নবী নাম দেন টোকাই। কিন্তু সাধারণ মানুষের কাছে পরিচিত পথশিশু। মায়ের কোল হলো তাদের নিরাপদ আশ্রয়। জন্মের পর থেকেই জীবনের প্রতিটি অধ্যায়ে পথশিশুরা বিভিন্ন ধরনের অবহেলা আর বঞ্চনার শিকার।

রাস্তাঘাটে এক টাকা দুই টাকার জন্য তারা পথচারীকে অনুরোধ করে নানাভাবে। অন্য শিশুরা ঈদ আনন্দে ব্যস্ত তখন এরা নিজদের ক্ষুণিআনন্দ অনুসন্ধানে লিপ্ত।আজকের এই আয়োজন বিচিত্রময় আমি ধন্যবাদ জানাই বাহুবল মুক্ত স্কাউট গ্রুপকে।

অনুষ্ঠানে বি‌শেষ অ‌তি‌থি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা স্কাউটস সম্পাদক মোঃ শাহজাহান ক‌বির,‌জেলা স্কাউট লিডার মোঃ সাইফুল ইসলাম,শা‌য়েস্তাগঞ্জ পু‌লিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুন অর র‌শিদ,কাব লিডার লুৎফুর নাহার তালুকদার ডেইজি সহ উপস্থিত ছিলেন গার্ল ইন স্কাউট লিডার ইসরাত জাহান,পিএস সাকিবুর রহমান শান্ত, রোভার আল আমিন, এবং স্কাউট সদস্য ও গার্ল ইন স্কাউট সদস্যবৃন্দ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!