শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর সীমান্তে ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২ মে, ২০২২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুর সীমান্তে ইয়াবার চালান ও ভারতীয় মোটরসাইকেলসহ সোমবার (২মে) রাতে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী উত্তর শিক গ্রামের রাস্তায় থেকে সোমবার ভোরে বিজিবির অভিযানে তাদের আটক করা হয়।

হবিগঞ্জ-৫৫বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সামীউন্নবী চৌধুরী জানায় উপজেলার মনতলা বিওপির বিজিবির হাবিলদার ইব্রাহিম উল্লাহ খান এর নেতৃত্বে উল্লেখিত সময়ে সীমান্তবর্তী উত্তর শিক রাস্তা নামক এলাকা থেকে মোটসাইকেল আরোহী দু’জনকে আটক করা হয়।

আটকের পর তাদের দেহ ও মোটরসাইকেল তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ২৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। মাদক চোরাচালানে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে বিজিবি।

বিজিবির হাতে আটককৃতরা হল, উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলপুর গ্রামের আক্তার হোসেন এর ছেলে ইমরান হোসেন (২৫) ও মাধবপুর পৌর শহরের অজিৎ পালের ছেলে অভিজিৎ পাল (৩৫)।

ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরী পিএসসি আরও জানান, মোটরসাইকেল ও ইয়াবার চালানসহ আটককৃতদের মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!