মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বজ্রপাতে নিহত ১ আহত ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ মে, ২০২২

স্টাফ রিপোর্টার,আজমিরীগঞ্জ :

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় কুশিয়ারা সংলগ্ন পুকুরে গোসল করার সময় বজ্রপাতে একজন নিহত ও হাওরে গরু চড়াতে গিয়ে একইভাবে আরেকজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ মে) সকালে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শাহজাহান মিয়া (৬৫)। তিনি আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের নোয়ানগর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শাহজাহান মিয়া সকালে ঈদ জামাতের আগে কুশিয়ারা নদী সংলগ্ন পুকুরে গোসল করতে যান। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত ঘটলে তিনি আহত হন। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

এদিকে, হাওরে গরু চড়ানোর সময় বজ্রপাতে আহত হয়েছেন একই গ্রামের বাসিন্দা সত্যলাল দাস (৩৫)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা সালেহা সুমী জানিয়েছেন, বজ্রপাতে মারা যাওয়া ব্যক্তির পরিবারকে সরকারি সহায়তা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!