শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সবার মুখে হাসি ফোটানোই হোক ঈদুল ফিতরের অঙ্গীকার- বিমান প্রতিমন্ত্রী এড.মাহবুব আলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ মে, ২০২২

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

হবিগঞ্জের চুনারুঘাট সদর ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি।

(৩ মে) মঙ্গলবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী হবিগঞ্জের চুনারুঘাট সদর ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়ের পুর্বে মুসল্লিদের উদ্দেশে বলেন, আমরা ১মাস রোজা রেখেছি, আজ ঈদ। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আমরা যদি ২০ হাজার টাকা দিয়ে একটি শার্ট না কিনে ৪০টি শার্ট কিনে মানুষের মধ্যে বিলিয়ে দেই তাহলে ৪০ জনের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে পড়বে।

আওয়ামী লীগ সরকার মসজিদ, মাদ্রাসা ভিত্তিক শিক্ষা প্রসার করতে সক্রিয়। এ লক্ষ্যে প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করছে সরকার। মসজিদে ইসলামিক কালচারাল সেন্টার হবে। সরকার চায় এদেশের মানুষ ইসলামিক মূল্যবোধে বেড়ে উঠুক।

মাহবুব আলী আরো বলেন, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মাধ্যমে সবার মুখে হাসি ফোটানোই হোক এবারের ঈদুল ফিতরের সবার অঙ্গীকার।

এ সময় আরো বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তাহের,চুনারুঘাট থানার ওসি মোহাম্মদ আলী আশরাফ, পৌরসভার সাবেক মেয়র নাজিম উদ্দিন সামসু,চুনারুঘাট বাজারের সভাপতি আঃ সালাম তালুকদার ও সেক্রেটারি নাজমুল ইসলাম বকুল,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ,দেওরগাছ ইউপি চেয়ারম্যান মুহিতুর রহমান রোমন ফরাজী,পাইকপাড়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদ আলী মাষ্টার,৬নং সদর ইউপি চেয়ারম্যান নোমান চৌধুরী,সার্টিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দালুর রহমান,রাণীগাঁও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,মিরাশী ইউপি চেয়ারম্যান মানিক সরকার,উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহজাহান সামি ও সাধারণ সম্পাদক সায়েম তালুকদার,উপজেলা যুবলীগের সেক্রেটারি কেএম আনোয়ার হোসেন, আহম্মদাবাদ আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও উপজেলা কৃষকলীগ নেতা মিজানুর রহমান সোহাগ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!