বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পুলিশ সুপারের কাছে অভিযোগ করায় প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাংচুর,আহত ১০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ মে, ২০২২

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বরগ গ্রামের আজগর নামে এক ব্যাক্তির বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে অভিযোগ করায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর করে টাকা , স্বর্ণালংকার নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে নারী সহ ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় শাহাত উদ্দিন (২২), দুলেনা বেগম (২৩), হালিম মিয়া (৩৩),আবু মিয়া (৬০) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায় , সম্প্রতি বরগ গ্রামের আজগর আলী ও তার ভাইয়ের বিরুদ্ধে বরগ গ্রামের সেলিম চৌধুরী ,ছোয়াব মিয়া সহ কয়েকজন গ্রামবাসি মিলে
পুলিশ সুপারের নিকট অভিযোগ করায় আজগর ও লোকজন ক্ষিপ্ত হয়।

এ ঘটনায় আজ ( রোববার) সকালে অজগর ও তার লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা করে ভাংচুর করে।

একই গ্রামের নিয়াজ উদ্দিন, হাফিজ উদ্দিন , গিয়াস উদ্দিন, ফুরুক মিয়া, রৌশন আলী, গেদু মিয়া, শাহেদ মিয়া, ফজল মিয়া,রহিম মিয়া, জানে আলম, ছোয়াব মিয়ার বাড়িঘর ভাংচুর করা হয়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

বরগ গ্রামের বাসিন্দা ব্যবসায়ী শেখ নিয়াজ উদ্দিন রিয়াজ জানান, আজগর মিয়ার লোকজন সকাল ৭ টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে ভাংচুর করে ঘরে রাখা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

গ্রামের এক নারী জানান, তাদের বাড়ির লোকজন সবাই বাইরে থাকে। অনেকে বিদেশে থাকে। বাড়িতে কেউ না থাকায় আজগরের লোকজন তাদের ঘরে হামলা করে ভাংচুর করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। আজগরের লোকজন বলে বেড়াচ্ছে তার শশুড়ের নামে গায়েবি মামলা দিবে।

বরগ গ্রামের আজগর আলী জানান, প্রতিপক্ষের সঙ্গে তার লোকজনদের সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের লোকজন আহত হয়েছে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, পুলিশ ঘটনার খবর পেয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!