শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভবিষ্যত প্রজন্মকে দেশ গঠনে ভুমিকা রাখতে হবে- জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ মে, ২০২২

স্টাফ রিপোর্টার :

আজমিরীগঞ্জে সুধী সমাবেশে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, মাদক বাল্যবিবাহ সন্ত্রাস এগুলো সমাজের জন্য অভিশাপ। এ সকল হীন কর্মকান্ড একটি পরিবার সমাজ ও রাষ্ট্রের উন্নয়নকে বাধাগ্রস্থ করে। আমাদের ভবিষ্যত প্রজন্মের ছাত্র-ছাত্রীদের দেশ গঠনের কান্ডারী হিসেবে ভূমিকা রাখতে হবে। দেশ এবং জাতির জন্য ক্ষতিকর মাদক বাল্যবিবাহ সন্ত্রাস জঙ্গিবাদকে না বলতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলায় সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

তিনি গতকাল মঙ্গলবার উপজেলার এবিসি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বাল্যবিবাহ মাদক সন্ত্রাস জঙ্গিবাদ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে শিক্ষার্থী অভিভাবক ও সুধীজনদের অংশগ্রহণে এক সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন। এসময় তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদেরকে মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মতুর্জা হাসান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস-চেয়ারম্যান সীমা রানী সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবিসি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা আহসান।
এরপর তিনি আজমিরীগঞ্জে থানার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!