শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের ঈদপুণর্মিলনী ও সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ মে, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে ঈদপুনর্মিলনী ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ মে) রাতে শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সভাপতি নাবেদ মিয়ার পরিচালনায় ঈদপুনর্মিলনী ও সংবর্ধনা সভাটি সাংবাদিকদের মিলন মেলায় পরিনত হয়।

নবীগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নাজমুল ইসলাম বিদেশ গমন উপলক্ষে সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আহমেদ শাওনকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়।

এসময় বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক সভাপতি ও বার বার নির্বাচিত কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র এটিএম সালাম, মুরাদ আহমেদ, আশাহিদ আলী আশা, সরোয়ার শিকদার, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, অর্থ সম্পাদক মুজাহিদ আলম চৌধুরী, নির্বাহী সদস্য এটিএম জাকিরুল ইসলাম, সলিল বরণ দাশ, নবীগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া,সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আহমেদ শাওন, নির্বাহী সদস্য তাজুল ইসলাম, সাবেক সভাপতি নাবেদ মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া সম্পাদক অঞ্জন রায়, দপ্তর সম্পাদক জাফর ইকবাল, সদস্য শফিকুল ইসলাম নাহিদ, পাবেল আহমেদ, স্বপন রবি দাশ।

এছাড়াও উপস্থিত ছিলেন, জাকির চৌধুরী, নুরুল ইসলাম, শাহরিয়ার বাচিত প্রমূখ। এসময় নাজমুল ইসলামকে তার বিদেশ গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় এবং নবীগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আহমেদ শাওনকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করে দায়িত্ব প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!