বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে গাড়ি জব্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ মে, ২০২২

স্টাফ রিপোর্টার :

মাধবপুরে দিঘী থেকে অবৈধভাবে মাঠি উত্তোলনের দায়ে ২টি ড্রাম ট্রাক ১টি ট্রাক্টর ও ১টি ভ্যাকু গাড়ি আটক করেছেন উপজেলা নিবার্হী কর্মকতার্ শেখ মঈনুল ইসলাম মঈন। সোমবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করে এসব মালামাল আটক করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকতার্ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, বহরা ইউনিয়নের ঘিলাতলী আখড়ার দিঘী থেকে জনৈক ব্যাক্তি মাটি উত্তোলন করছেন। এরই প্রেক্ষিতে সেখানে অভিযান করে ২টি ড্রাম ট্রাক ১টি ট্রাক্টর ও ১টি ভ্যাকু গাড়ি আটক করা হয়েছে। আটককৃত মালামাল স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আলা উদ্দিনের জিম্মায় রাখা হয়েছে, পরবতর্ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন, এপ্রিল মাসের আইন শৃংখলা মিটিং এ উপজেলার বিভিন্ন খাল বিল নদী থেকে অবৈধভাবে বালু ও মাঠি উত্তোলন নিয়ে আলোচনা হয়। এরই পরিপ্রেক্ষিতে ইতিমধ্যে উত্তোলনকারীদের চিহিৃত করণের জন্য ৫জন ইউপি চেয়ারম্যানদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে, কমিটি চুড়ান্ত তালিকা প্রণয়ন করার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!